জানতে বড় ইচ্ছে করে
- রেজাউল করিম ০২-০৫-২০২৪

জানতে বড় ইচ্ছে করে কেমন আছো মা?
তোমার ছেলে একলা কাঁদে
বুক ভাসিয়ে উঠছে তাতে,
কেউ তো এসে একটি বারও দেয়না শান্তনা,,
জানতে বড় ইচ্ছে করে কেমন আছো মা?
তোমায় ছাড়া একলা মা'গো ঘুম যে আসে না,
ওমা তো তুমি কিছু বলো মান করো না-
কেই তো এসে একটি বারও দেয়না শান্তনা।
মাদরাসাতে একলা মা'গো থাকি কেমনে?
কোথাও তো ক্ষণ কাটাইনি তুমি বিহনে।
তুমি ছাড়া একলা মা'গো সময় কাটেনা,
কেউ তো এসে একটি বারও দেয়না শান্তনা।
জানতে বড় ইচ্ছে করে কেমন আছো মা?
৩/২/২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।